সাঘাটা ও ফুলছড়িতে প্রতীক বরাদ্দ


প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪, ৪:৫৩ অপরাহ্ণ / ৫০
সাঘাটা ও ফুলছড়িতে প্রতীক বরাদ্দ


গাইবান্ধা প্রতিনিধি :
৬ষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আজ মঙ্গলবার প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গাইবান্ধা জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়।
জেলার ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দু’জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজকে (ঘোড়া) ও মো. আবু সাঈদকে (মোটর সাইকেল) প্রতীক দেয়া হয়েছে। এছাড়া ভাইস চেয়ারম্যান ৬ জন মনোনয়নপত্র দাখিল করেন। তাদের মধ্যে মো. আব্দুস ছাত্তার (টিউবওয়েল), আমজাদ হোসেন মিজান (তালা), মো. ইব্রাহীম (মাইক), মো. রাসেল বিন ওয়াহেদ (চশমা), মো. শহীদুল ইসলাম (টিয়া পাখী) ও হুকুম আলী (বৈদ্যুতিক বাল্ব) এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৫ জন মনোনয়নপত্র দাখিল করেন। তাদের মধ্যে আঞ্জুমনোয়ারা বেগম (কলস), মোছা. মিনু বেগম (ফুটবল), মোছা. রাবেয়া খাতুন (বৈদ্যুতিক পাখা), রাশেদা বেগম (হাঁস) ও শাখিয়া পারভীন (প্রজাপতি) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
এছাড়া সাঘাটা উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করে। এরমধ্যে হাসান মেহেদী বিদ্যুৎ ও সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল আজাদ শীতল তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে অপর প্রার্থী অ্যাড. শামসীল আরেফিন টিটু একক প্রার্থী থাকায় জেলা নির্বাচন অফিসার আব্দুল মোত্তালিব তাকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করেন। এছাড়া ভাইস চেয়ারম্যান ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন এ নির্বাচনে প্রতিন্দ›িদ্বতা করছেন।