ঘোড়াঘাটে পল্লী বিদ্যুতের গণশুনানি ও আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪, ৩:৪১ অপরাহ্ণ / ২০
ঘোড়াঘাটে পল্লী বিদ্যুতের গণশুনানি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর রানীগঞ্জ সাব জোনাল অফিসের আয়োজনে বিরাহীমপুর বাজারে নিরাপদ বিদ্যুৎ ব্যবহার, অভিযোগ প্রতিকার ও সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক গণশুনানি ও উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার রাত ৮ টায় ঘোড়াঘাট উপজেলার বৈদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এ গণশুনানি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গণশুনানিতে পল্লী বিদ্যুতের গ্রাহক সদস্যগণ উপস্থিত হয়ে তাদের বিদ্যুৎ সংক্রান্ত সমস্যা ও মতামত ব্যক্ত করেন।

আলোচনা সভায় দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর রানীগঞ্জ সাব জোনাল অফিসের এজিএম (ওএন্ডএম) মোহাম্মদ মেহেদী হাসান গ্রাহক সদস্যদের উত্তম গ্রাহক সেবা সংক্রান্ত- সমিতির নীতিমালা, বাপবিবো কল সেন্টার-১৬৮৯৯, নিরাপদ বিদ্যুৎ ব্যবহার, বিদ্যুৎ অপচয় ও চুরি না করা, বৈদ্যুতিক মালামাল চুরি প্রতিরোধ, লাইনের পার্শ্ববর্তী গাছপালা পরিষ্কার, চলমান বিদ্যুৎ এর পরিস্থিতি এবং সময়মত বিদ্যুৎ বিল পরিশোধ করা সহ গুরুত্বপূর্ণ বিষয়াবলি নিয়ে আলোচনা করেন।

এ সময় দিনাজপুর পবিস-২ এর রানীগঞ্জ সাব জোনাল অফিসের ইসি রানা মিয়া ও স্থানীয় বিভিন্ন পেশার গ্রাহক সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অনেকে উপস্থিত ছিলেন।