শাকিব খানের সঙ্গে থাকা নিয়ে মুখ খুললেন বুবলী


প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪, ১২:০৯ অপরাহ্ণ / ৯২
শাকিব খানের সঙ্গে থাকা নিয়ে মুখ খুললেন বুবলী

দেশজুড়ে চলছে ঈদ উন্মাদনা। নাটক, সিনেমা কি টেলিভিশন—সবখানেই ঈদের বিশেষ আমেজ। সাজানো হচ্ছে ভিন্নধর্মী অনুষ্ঠানমালা। দর্শকদের ঈদের আনন্দ কয়েক গুণ বাড়িয়ে দিতে স্টুডিওতে ঘাম ঝরাচ্ছেন টেলিভিশনের কর্মীরা। তাঁদের এসব অনুষ্ঠানে হাজির হবেন দেশের আলোচিত-সমালোচিত সব অভিনেতা-অভিনেত্রী। তুলে ধরছেন ঈদে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা, নিজেদের ক্যারিয়ার এবং চলচ্চিত্রশিল্পের নানা আলোচিত-সমালোচিত বিষয়গুলো। সেই ধারাবাহিকতায় দেশের বেসরকারি টেলিভিশন নাগরিকের স্টুডিওতে হাজির হচ্ছেন অভিনেত্রী শবনম বুবলী। ঈদের আগেই নাগরিক টেলিভিশনের অনুষ্ঠানপ্রধান কামরুজ্জামান বাবুর অসংখ্য প্রশ্নের জবাব দিয়েছেন নায়িকা।

আলাপচারিতায় উঠে আসে বুবলীর ব্যক্তিগত জীবনেরও নানা চড়াই-উতরাই।
অনুষ্ঠানে বুবলী সোজাসাপটা বলেছেন, শাকিব খানের স্ত্রী তিনি। তাঁদের বিচ্ছেদও ঘটেনি। তবে বর্তমানে আলাদা থাকছেন এই জুটি।

অভিনেত্রী শবনম বুবলী

অভিনেত্রী শবনম বুবলীনাগরিক টেলিভিশনের সৌজন্যে

পাশাপাশি বুবলীকে তাঁর ব্যক্তিগত বহু বিতর্কিত বিষয়েও প্রশ্ন করেন উপস্থাপক। এর মধ্যে এমন কিছু প্রশ্ন আছে, যা শুনলে চোখ কপালেই তুলবেন দর্শক-ভক্তরা। যেহেতু শাকিব খানের সঙ্গে জীবনের গুরুত্বপূর্ণ একটি অধ্যায়ে জড়িয়ে পড়েছেন নায়িকা, তাই তাঁর সঙ্গে আলোচনায় অবশ্যই থাকবে ঢালিউডের কিং খানের প্রসঙ্গ। আর অন্যদিকে শাকিব খানের সঙ্গে জড়িত অপু বিশ্বাসও। মূলত এই দুই অভিনেত্রীকে নিয়েই শাকিব খানের জীবনের বহু ঘটনা আর রটনা ছড়িয়ে–ছিটিয়ে আছে। সে কারণেই শাকিব খান আর অপু বিশ্বাসকে ঘিরেই সাজানো হয়েছে এবারের অনুষ্ঠান। এ সময় বহু বিতর্কিত প্রশ্নের জবাব দেন বুবলী।

সোম ও মঙ্গলবার রাত আটটায় ‘বলা না–বলা’ অনুষ্ঠানে উন্মোচিত হবে বুবলীর ব্যক্তিগত জীবনের নানা রহস্য। অনুষ্ঠান প্রসঙ্গে নাগরিক টেলিভিশনের অনুষ্ঠানপ্রধান কামরুজ্জামান বাবু বলেছেন, ‘দর্শকদের চাহিদার কথা শতভাগ মাথায় রেখে ঈদকে সামনে রেখে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এখানে প্রাণ খুলে নানা বিষয়ে কথা বলেছেন বুবলী। আমার বিশ্বাস অনুষ্ঠানটি দর্শক বেশ উপভোগ করবেন।

কারণ, সাম্প্রতিক সময়ে বুবলীকে নিয়ে ঘটে যাওয়া নানা ইস্যুও উঠে এসেছে অনুষ্ঠানটিতে।’

শবনম বুবলী

শবনম বুবলীপ্রথম আলো

এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে বুবলীর আলোচিত সিনেমা ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’। এর মধ্যে ‘দেয়ালের দেশ’ সিনেমাতে সবচেয়ে বেশি সাড়া ফেলেছেন বুবলী-শরীফুল রাজ জুটি।