বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষেগাইবান্ধায় সেলাই মেশিন, নগদ অর্থ ও পুরস্কার বিতরণ


প্রকাশের সময় : আগস্ট ৮, ২০২৩, ৫:১৭ অপরাহ্ণ / ১৪৮
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষেগাইবান্ধায় সেলাই মেশিন, নগদ অর্থ ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টঃ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান উপলক্ষে আজ মঙ্গলবার গণ ভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালীতে অংশ নেন। এ উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ, নগদ অর্থ প্রদান এবং শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।
ভার্চুয়ালী অনুষ্ঠান শেষে জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপ¯ি’ত ছিলেন পুলিশ সুপার মো. কামাল হোসেন, ¯’ানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো, জেলা মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক নার্গিস জাহান, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, মাহমুদা বেগম পারুলসহ অন্যান্য বিভাগীয় সরকারি কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ৭৫ জন সুবিধা নারীকে সেলাই মেশিন, ৩৭ জন নারী উদ্যোক্তাকে ১০ লাখ ৯৫ হাজার টাকার চেক, ৪০ জনকে নগদ ৮০ হাজার টাকা প্রদান এবং শিশুদের চিত্রাংকনে তিনটি বিভাগের ৯ জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়।