গোবিন্দগঞ্জে হোটেলের মহিলা শ্রমিকদের ঈদ উপহার দিলেন এমপি


প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২৪, ১২:৪১ অপরাহ্ণ / ৫০
গোবিন্দগঞ্জে হোটেলের মহিলা শ্রমিকদের ঈদ উপহার দিলেন এমপি

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ  উপজেলা শহরের সকল  হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে কর্মজীবী মহিলা শ্রমিকদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়েছে।  শহরে বিভিন্ন্ স্থানের হোটেল গুলিতে ঘুরে ঘুরে গাইবান্ধা-৪  গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ  গত বুধবার বৃহস্পতিবার ও শুক্রবার  শাড়ী গুলি বিতরণ করেন।

গত তিন দিনে শহরের শতাধিক ছোট বড়  হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে গিয়ে প্রায় দুই শতাধিক শাড়ি অসহায় ও দুঃস্থ নারী শ্রমিকদের মাঝে বিতরণ করেন।

 এসময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি  প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য পাপিয়া রায় পাখি সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিতরণ কার্যকর্ম চলাকালে সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ সাংবাদিকদের উদ্যেশে বলেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সমাজের অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়াতে এবং তাদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এই কার্যক্রম । ঈদের পূর্ব পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে শাড়ী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।