লোডশেডিংয়ের প্রতিবাদে গাইবান্ধায় বিএনপির অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান


প্রকাশের সময় : জুন ৮, ২০২৩, ৬:২০ অপরাহ্ণ / ৮৭৫
লোডশেডিংয়ের প্রতিবাদে গাইবান্ধায় বিএনপির অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান

প্রতিনিধি গাইবান্ধা:
সারাদেশে বিদ্যুতের অসনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে দুর্নীতির প্রতিবাদে গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হয়। অবস্থান কর্মসূচি শেষে গাইবান্ধা নেসকো-১ এর নির্বাহী প্রকৌশলীর মাধ্যমে বিদ্যুৎ প্রতিমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।
জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা: মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুজ্জামান শহীদ, মোর্শেদ হাবীব সোহেল, আব্দুল মোন্নাফ আলমগীর, জেলা জিয়া পরিষদের আহবায়ক আব্দুল আউয়াল আরজু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান নাদিম, জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধুরী প্রমুখ।
বক্তারা বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদ ও সারাদেশে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানান। তারা আরও বলেন, এই সরকার ব্যর্থ সরকার। দেশের মানুষ আর এই স্বৈরাচারী সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। তারা ভোট চোর, জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। তাই সাধারণ মানুষ এই সরকারকে আর বিশ্বাস করতে চায় না। আজ দেশে প্রতিদিন নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। মানুষ এই সরকারের কাছে এখন জিম্মি হয়ে পড়েছে। ফলে সময় এসেছে সরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে দেশে সুষ্ঠু নির্বাচন করা। নইলে তারা পালানোর পথ খুঁজে পাবে না।