রানীশংকৈলে আগুনে পুড়ে গেছে ৫ পরিবারের সহায়সম্পদ


প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২৩, ২:৪০ অপরাহ্ণ / ১০৩
রানীশংকৈলে আগুনে পুড়ে গেছে ৫ পরিবারের সহায়সম্পদ

নাজমুল হোসেন, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নে ৫ টি পরিবার আগুনে পুরে গেছে সহায়সম্পদ।  শুক্রবার (১ ডিসেম্বর) বিকাল ৫ টায় এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে নেকমরদ ইউনিয়নের যদুয়ার দক্ষিনপাড়া গ্রামে। এতে ৫ টি পরিবারের থাকার ঘরসহ ৭ টি ঘর পুরে ছাই হয়ে গেছে। 

ক্ষতিগ্রস্তরা হলেন, যদুয়ার গ্রামের মৃত সমশের আলী`র ছেলে তসির উদ্দিন,ও হাসিরুল ইসলাম,একই গ্রাম মৃত মতিউর রহমানের স্ত্রী সপেদা বেগম,কেরামত আলীর ছেলে ফজিল উদ্দীন ও মৃত তফসিল উদ্দীনের ছেলে মসলিম উদ্দীন।

রানীশংকৈল ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার নাসিম ইকবাল, এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

স্থানীয় ও ফায়ারসার্ভিস সুত্রে যানাযায়, যদুয়ার দক্ষিনপাড়া গ্রামের ফজিল উদ্দীনের রান্নাঘর থেকে এ আগুনের সুত্রপাত ঘটে। পরে একে একে ৭ টি ঘর ও সপেদা বেগমের নগদ ৫ হাজার টাকা, তসিরুল ইসলামের একটি বাইসাইকেল এবং ফজিল উদ্দীনের দুটি ছাগল সহ প্রায় আনুমানিক দের লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শনিবার ঘটনা স্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান,। এসময় তিনি ক্ষতিগ্রস্তদের শুকনো খাবার সহ কম্বল প্রদান করেন।