ঘোড়াঘাটে ভর্ণাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ৫, ২০২৩, ২:২৪ অপরাহ্ণ / ৬৭
ঘোড়াঘাটে ভর্ণাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে ভর্ণাপাড়া উচ্চ বিদ্যালয় ৬ষ্ঠ-১০ম শ্রেণী/এসএসসি-২০০২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুর থেকে দিনব্যাপী বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে ঈদ পূনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব মোহাম্মদ সুলতান কবির ও কো-আহ্বায়ক আবু তাহের এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক জয়নাল আবেদীন, আব্দুল জোব্বার, মিলন চন্দ্র সরকার, নিতাই চন্দ্র সরকার, কল্যাণ চন্দ্র সরকার, প্রদীপ চন্দ্র সরকার, সালমা বেগম, ঈদ পূনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক প্রাক্তন শিক্ষার্থী মোছা. রুমানা সুলতানা রুমা প্রমুখ। এ সময় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য ও শিক্ষার্থীরা বিভিন্ন স্মৃতিচারণামূলক বক্তব্য তুলে ধরেন। পুনর্মিলনীটি শিক্ষক ও এসএসসি-২০০২ ব্যাচের  অর্ধ-শতাধিক শিক্ষার্থীর পদচারনায় এক মিলন মেলায় পরিণত হয়।

শেষে শিক্ষার্থীরা বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের মাঝে শুভেচ্ছা পুরষ্কার তুলে দেন। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।