গাইবান্ধায় শায়িত হলেন সিনিয়র সহকারী সচিব নাজিয়া সুলতানা


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২৩, ৪:৩৭ অপরাহ্ণ / ৭৫৪
গাইবান্ধায় শায়িত হলেন সিনিয়র সহকারী সচিব নাজিয়া সুলতানা

চিরনিদ্রায় শায়িত হয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এবং কাউনিয়া উপজেলার সাবেক ইউএনও এস.এম নাজিয়া সুলতানা।

মঙ্গলবার (২৬জুলাই) রাত দেড়টার দিকে দ্বিতীয় জানাজা শেষে গাইবান্ধা পৌর গোরস্থানে তাকে শায়িত করা হয়। এস.এম নাজিয়া সুলতানা ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে গত রোববার থেকে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি আট মাসের অন্তসত্বা ছিলেন।

সহকারি সচিব এস এম নাজিয়া সুলতানা গাইবান্ধা পৌরসভার ভিএইড রোড এলাকার বাসিন্দা সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এস এম ওয়াহেন্নবী মিন্টুর তৃতীয় কন্যা।

নিহতের স্বজনরা জানান, মরহুমের প্রথম জানাজা সচিবালয়ে অনুষ্ঠিত হয়। এরপর শেষ শ্রদ্ধা নিবেদন শেষে গোরস্থান মসজিদে রাতেই দ্বিতীয় জানাজা শেষে গাইবান্ধা পৌর গোরস্থানে দাফন করা হয়।

৩০তম বিসিএস কর্মকর্তা এস.এম নাজিয়া সুলতানা ২০১২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মকর্তা ছিলেন। ২০১৭ সালের পদোন্নতি পেয়ে সেপ্টেম্বর থেকে ২০১৯ সালের মে পর্যন্ত কাউনিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মকর্তা ছিলেন। এরপর তিনি পদোন্নতি পেয়ে ২০১৯ সালে সিনিয়র সহকারী সচিব পদে যোগদান করেন।