গোবিন্দগঞ্জে পুকুরের মালিকনা নিয়ে সংর্ঘষে পিতা নিহত  পুত্র আহত, আটক ৩


প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২৪, ১২:৪২ অপরাহ্ণ / ৫২
গোবিন্দগঞ্জে পুকুরের মালিকনা নিয়ে সংর্ঘষে পিতা নিহত  পুত্র আহত, আটক ৩

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুকুরের মালিকনা নিয়ে সংর্ঘষে ১জন নিহত ও ১জন আহত হয়েছেন। নিহত ব্যক্তি হলেন ওই গ্রামের দারাজ উদ্দীনের পুত্র মাহাবুবর রহমান  (৬০) ও আহত ব্যক্তি হলেন তার পুত্র। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাত আড়াউটার দিকে উপজেলার শাখাহার ইউনিয়নের পূর্ব শিবরাম গ্রামে এই সংর্ঘষের ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান দীর্ঘ দিন ধরে  একটি পুকুর নিয়ে আবু বক্কর সিদ্দিকের সাথে নিহত মাহাবুবরের মালিকানার দ্ব›দ্ব চলে আসছিল। গত বুধবার দিবাগত রাত আনুুমানিক আড়্ইটার দিকে এরই জের ধরে উভয়ের কথা কাটাকাটির জের ধরে সংঘর্র্ষ হলে প্রতিপক্ষের লোকজনের লাঠি ও  অস্ত্রের আঘাতে মাহাবুবর রহমান ও তার ছেলের গুরুতর আহত করে। এ অবস্থায় তাদেরকে প্রথমে গোবিন্দগঞ্জ  উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে  বগুড়া শজিমেক হাসাপতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃৃহস্পতিবার দুপুরে মাহবুবর মারা যায়।

খবর পেয়ে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুুমার সাহা, থানার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ, থানার পরিদর্র্শক মোত্তালেব হোসেন ঘটস্থাল  পরিদর্শন করে। এসময় ঘটনার সাথে জড়িত অভিযোগ ৩জনকে আটক করে হয়। 

গোবিন্দগঞ্জ থানার বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের ইনচার্র্জ মতিউর রহমান ও থানার এস আই প্রলয় কুমার বর্মা জানান  উভয় পক্ষই আতœীয়-স্বজন। তাদের ওয়ারিশ সুত্রে পাওয়া পুকুরের মালিকানা নিয়ে দীর্ঘদিনের দ্ব›দ্ব ছিল।  এ ব্যাপারে থানায় মামলা দায়েরের পক্রিয়া অব্যহত রয়েছে।