বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা


প্রকাশের সময় : আগস্ট ৭, ২০২৩, ৮:১৩ অপরাহ্ণ / ১৮৪
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ইউনিয়ন ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ সোমবার গাইবান্ধা ইসলামিয়া উ”চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন ¯’ানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শরীফুল ইসলাম। এসময় উপ¯ি’ত ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার মো. জাকিরুল ইসলাম, সদর উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. মাসুমুল হক, কিশামত বালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান, সহকারী শিক্ষক ও সুধীজনরা উপ¯ি’ত ছিলেন। বালিকা গ্রুপের খেলায় বাদিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ট্রাইবেকারে ৪-২ গোলে কিশামত বালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল রানার্সআপ হয়। বালক গ্রুপের খেলায় বাদিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৩-০ গোলে রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা পরিচালনা করেন রেফারি এসোসিয়েশনের দেবাশিষ দেবু ও অলিউল্লাহ। শেষে প্রধান অতিথি বিজয়ী দল ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, খোলাহাটি ইউনিয়নের কিশামত বালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল উক্ত ইউনিয়নের ১৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এভাবে সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ১৩টি চ্যাম্পিয়ন দল ও পৌরসভার ১টি দলসহ এই টুর্নামেন্টে মোট ১৪টি দল অংশ গ্রহণ করেছিল। এই খেলায় বালিকা গ্রুপে কিশামত বালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল রানার্সআপ হয়।