পলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে ফেনসিডিল ও গাঁজাউদ্ধারসহ ২ মাদক কারবারি আটক


প্রকাশের সময় : আগস্ট ১৪, ২০২৩, ৯:২০ অপরাহ্ণ / ৬৬
পলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে ফেনসিডিল ও গাঁজাউদ্ধারসহ ২ মাদক কারবারি আটক

পলাশবাড়ী সংবাদদাতাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে এক অভিযানে ১৪৫ বোতল ফেনসিডিল ও ২ কেজি গাঁজা উদ্ধারসহ ২ মাদক কারবারি আব্দুল মজিদ (৩৮) ও ফারুক হোসেনকে (৩২) আটক করেছে র‌্যাব-১৩।
সোমবার (১৪ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। আটককৃত আব্দুল মজিদ কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার গোপালপুর (বোর্ডেরহাট) গ্রামের সমশের আলীর ছেলে ও ফারুক হোসেন নিলুরখামার (সরকারতালি) গ্রামের আক্কাস আলীর ছেলে।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক টীম এ অভিযান পরিচালনা করেন। পলাশবাড়ী পৌরশহরের (ঢাকা-রংপুর মহাসড়ক)বাঁশকাটা এলাকায় একটি যাত্রীবাহীবাস তল্লাশি করা হয়। এসময় বাসের যাত্রীবেশি মাদক কারবারিদের নিকট থেকে ওই পরিমাণ মাদক মাদক উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছে। এঘটনার সাথে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে অনুসন্ধান চলছে। তাদের পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়। এব্যাপারে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানায়।