ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় পিক-আপ চালক নিহত


প্রকাশের সময় : আগস্ট ১০, ২০২৩, ৪:৪১ অপরাহ্ণ / ১০৩
ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় পিক-আপ চালক নিহত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে একটি দ্রুতগামী পিক-আপের ধাক্কায় আনোয়ার হোসেন (৩১) নামে এক পিক-আপ চালক নিহত হয়েছেন। নিহত চালক দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার চক মহাদেবের মুক্তার আলীর ছেলে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) ভোর ৪ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরাহিমপুর গুচ্ছগ্রামে এলাকায় ছ’মিলের সামনে এ দূর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাস্তার পাশে দিনাজপুর অভিমুখে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় পিছন থেকে দ্রুতগামী একটি পিকআপ দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপ এর সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে পিকআপ চালক কেবিনে ভিতরে আটকা পড়ে ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার  সার্ভিস কর্মী ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কেবিনের ভিতরে আটকে পড়া চালকের মরদেহ উদ্ধার করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, দাঁড়িয়ে থাকা অজ্ঞাত ট্রাককে ধাক্কা দেওয়া পিকআপ এর সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। এতে ঘটনাস্থলে পিকআপ চালক মারা গেছেন। সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হওয়ায় ট্রাকটিকে সনাক্ত করা সম্ভব হয়নি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।