গোবিন্দগঞ্জে যাত্রীবাহীবাস ও প্রাইভেট কারের সংঘর্ষে প্রান গেল দুজনের


প্রকাশের সময় : জুন ৩০, ২০২৩, ৩:১৭ অপরাহ্ণ / ৮৯২
গোবিন্দগঞ্জে যাত্রীবাহীবাস ও প্রাইভেট কারের সংঘর্ষে প্রান গেল দুজনের

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস ও প্রাইভেট কারের মধে সংঘর্ষে কারের চালকসহ ২ জন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের পান্থাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন প্রাইভেট কারের যাত্রী ফেনির ফুলগাছি থানার দামুড়া গ্রামের মৃত হাজী আব্দুল মান্নানের ছেলে আবুল বাশার (৬০) ও কারের চালক ঢাকার শ্যামপুর দনিয়া এলাকা হক মিয়ার পুত্র মোঃ মিজান। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার থেকে লাশ দুটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের হস্তান্তর করেছে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার জানান, গুড়ি গুড়ি বৃষ্টির সময় রংপুরমুখী প্রাইভেট কার ( ঢাকা মেট্রো-খ ১২-৩০৮৬) এর সাথে ঢাকামুখি যাত্রীবাহী বাস(ঢাকা মেট্রো-ব-১৫-৫২৭৪)এর মুখোমুখি সংঘর্ষ হলে কার টি দুমড়েমুচড়ে যায়। এতে কারে থাকা দুই যাত্রীগাড়ীতেই আটক পড়ে চালক ও অপর এক আরোহীর মৃত্যু হয়। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার কাছে হস্তান্তর করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান নিহতদের লাশ থানায় রয়েছে তাদের পরিবারের কাছে খবর দেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ী দু’টি উদ্ধার করে থানায় আনা হয়েছে।