গাইবান্ধায় বিএনপির মানববন্ধন


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২৩, ২:৩৩ অপরাহ্ণ / ১২১
গাইবান্ধায় বিএনপির মানববন্ধন


গাইবান্ধা প্রতিনিধি
আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে রোববার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা প্রেসক্লাব সংলগ্ন কাচারী বাজার এলাকায় মানবাধিকার লঙ্ঘনের শিকার নেতাকর্মী ও নাগরিকদের পরিবারের স্বজনরা এক মানববন্ধন কর্মসূচি পালন করে। গাইবান্ধা জেলা বিএনপি এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।:
মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাবু ও আনিছুর রহমান নাদিম, জেলা মৎস্যজীবি দলের আহবায়ক বিএনপি নেতা শামীম আহমেদ পলাশ, সদস্য সচিব খন্দকার রাহাত খান, অ্যাড. শাহনেওয়াজ, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের আহবায়ক বিপুল কুমার দাস, জেলা বিএনপির সহ মহিলা বিষয়ক সম্পাদক মুনমুন রহমান প্রমুখ।
বক্তারা বলেন, অবৈধ সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি জানান। তারা আরও বলেন, এই অবৈধ সরকার আবারও নীল নক্সার পাতানো নির্বাচন করে ক্ষমতায় যেতে চায়। দেশের মানুষ এখন পাতানো নির্বাচনের খেলা বুঝে গেছে। জনগণকে আর বোকা বানানোর সুযোগ নেই। ক্ষমতায় যাওয়ার জন্য যতই তালবাহানা করুন না কেন, কোন লাভ হবে না। তাই তফসিল বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন। নয়তো দেশ থেকে পালানোরও সুযোগ পাবেন না।