ক্রিকেট বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে


প্রকাশের সময় : আগস্ট ৭, ২০২৩, ৪:১৭ অপরাহ্ণ / ১১৮
ক্রিকেট বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে

রোববার মধ্যরাতের খানিক পরই ঢাকায় এসে পৌঁছায় আইসিসির বিশেষ ট্রফি ট্যুরের বিমান। বিমানটি বহন করে এনেছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ট্রফিটিকে। এই বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে অবস্থান করবে তিনদিন। যার প্রথমদিন আজ।

আজ বিশেষ কোনো সূচি রাখা হয়নি বিশ্বকাপ ট্রফি ট্যুরের। শুধুমাত্র একটি অফিসিয়াল ফটোসেশন হওয়ার কথা, পদ্মা বহুমুখি সেতুতে। বিকেল ৩টা নাগাদ এই অফিসিয়াল ফটোসেশন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পদ্মা সেতুতে অফিসিয়াল ফটোশ্যুট শেষ করে ঢাকায় ফিরে আসবে আইসিসি বিশ্বকাপ ট্রফি। ৮ আগস্ট, মঙ্গলবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ট্রফি প্রদর্শন করা হবে।

সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলবে এই প্রদর্শনী। তবে এই প্রদর্শনীতে থাকতে পারবে না সাধারণ মানুষ। এখানে উপস্থিত থাকবেন জাতীয় দলের ক্রিকেটার, নারী জাতীয় দল, বর্তমান ও সাবেক জাতীয় ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা, সংগঠক ও মিডিয়া কর্মীরা।

সর্বসাধারণের জন্য বিশ্বকাপ ক্রিকেট ট্রফি দেখার সুযোগ মিলবে আগামী বুধবার (৯ আগস্ট)। স্থান, পান্থপথের বসুন্ধরা সিটি শপিংমল। বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা শপিংমলে বিশ্বকাপ ট্রফি সর্বসাধারনের জন্য প্রদর্শন করা হবে। এরপর ট্রফি ফিরে যাবে পরবর্তী গন্তব্য, কুয়েতে।