মিঠাপুকুরে স্ত্রীর বান্ধবী ধর্ষণ


প্রকাশের সময় : জুলাই ৬, ২০২৩, ৪:০৫ অপরাহ্ণ / ৮৯
মিঠাপুকুরে স্ত্রীর বান্ধবী ধর্ষণ

রোকনুজ্জামান রুবেল মিঠাপুকুর:

রংপুরের মিঠাপুকুর উপজেলায় পৃথক দুটি ঘটনায় স্ত্রীর এক বান্ধবীকে ধর্ষণের ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে। একইদিনে ৩ শিশুকে কাঁঠাল খাওয়ার লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে চার সন্তানের এক জনককে গ্রেফতার করেছে পুলিশ। পৃথক দুটি ঘটনায় মামলা হয়েছে। 

বুধবার (৫ জুলাই) উপজেলার দূর্গাপুর ও বড়বালা ইউনিয়নে পৃথক দুটি ঘটনা ঘটে। দুটি ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার শিতলগাড়ী গ্রামের নুর আলমের ছেলে শাকিল মিয়া (২০) পেশায় গাড়ির শ্রমিক। তিনি এক বছর আগে রংপুরের লালবাগ এলাকার সাথী আক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ঈদ উপলক্ষে শাকিলের স্ত্রী সাথী আক্তার গত সোমবার বাবার বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে স্বামীর বাড়ি আসার সময় ৭ম শ্রেণিতে পড়ুয়া তার এক বান্ধবী সাথে আসেন। সেই ছাত্রীর বুধবার সকালে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু গতকাল মঙ্গলবার দিবাগত রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে শাকিল তার স্ত্রীর বান্ধবীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

আজ বুধবার বিষয়টি জানাজানি হলে রংপুর থেকে ওই ছাত্রীর মা এসে বিষয়টি মিঠাপুকুর থানায় জানায়। বিষয়টি পুলিশ জানতে পেরে শাকিলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ধর্ষক শাকিলকে ধর্ষণ মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ।