পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসেগাঁজা-ফেনসিডিলসহ গ্রেপ্তার ১


প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২৪, ১১:০০ পূর্বাহ্ণ / ১২৩
পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসেগাঁজা-ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাস থেকে সাড়ে আঠারো কেজি গাঁজা ও এক বোতল ফেনসিডিলসহ এরশাদুল হক (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (২৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে পৌর শহরের ঢাকা-রংপুর মহাসড়কের বাঁশকাটা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
সোমবার (২৫ মার্চ) র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের উপপরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার এরশাদুল কুড়িগ্রাম সদরের উত্তর ধরঞ্জয় গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদে রবিবার রাতে রংপুর-ঢাকা মহাসড়কের বাঁশকাটা এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় কুড়িগ্রাম থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস থেকে সাড়ে আঠারো কেজি গাঁজা ও এক বোতল ফেনসিডিলসহ এরশাদুলকে আটক করা হয়।
মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরশাদুল দীর্ঘদিন মাদক ব্যবসায়ী চক্রের সাথে তার সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আসামিকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। এরশাদুলের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করেছে।