দ্বাদশ সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (পলাশবাড়ি ও সাদুল্যাপুর)সরকারের উন্নয়ন কর্মকা- প্রচারণা কর্মসূচির উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা (অব:) মেজর মফিজুল হক


প্রকাশের সময় : জুন ১০, ২০২৩, ৫:১৮ অপরাহ্ণ / ৪৯
দ্বাদশ সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (পলাশবাড়ি ও সাদুল্যাপুর)সরকারের উন্নয়ন কর্মকা- প্রচারণা কর্মসূচির উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা (অব:) মেজর মফিজুল হক

প্রতিনিধি গাইবান্ধা:
গাইবান্ধা-৩ (পলাশবাড়ি ও সাদুল্যাপুর) আসনের ২০টি ইউনিয়নে একযোগে সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরে প্রচারণা কর্মসূচি পালন করলেন গাইবান্ধা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা (অব:) মেজর মফিজুল হক সরকার। একই সাথে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণাও চালান তিনি। শনিবার সকাল ১০টায় গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন এবং সাদুল্যাপুর উপজেলার ১১টি ইউনিয়নে প্রত্যেক ওয়ার্ডে একযোগে আনুষ্ঠানিকভাবে এই প্রচারণা কর্মসূচির উদ্বোধন করেন তিনি।
পলাশবাড়ির বরিশাল ইউনিয়নের কোমরপুরের জুনদহ এলাকায় এই কর্মসূচি উদ্বোধনকালে বিপুল সংখ্যক কর্মী সমর্থক, দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ তাঁর সাথে উপস্থিত ছিলেন। এই প্রচারণা কর্মসূচি চলাকালে পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু যমুনা সেতু, তিস্তা সেতু, পায়রা সেতু, দ্বিতীয় কাঁচপুর সেতুসহ সড়ক ও মহাসড়ক নির্মাণ, যমুনা নদীর উপর বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর নির্মাণ কাজ, রুপপুরে বিদ্যুৎ কেন্দ্রসহ সরকারের অগণিত উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরে মফিজুল হক সরকার বলেন, আগামীতে স্মার্ট বাংলাদেশ নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকা- নস্যাতের জন্য একটি চক্র সক্রিয় রয়েছে। সকল চক্রান্ত প্রতিহতের জন্য আওয়ামীলীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে বলে জানান তিনি।
মফিজুল হক সরকার আরো বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলে তিনি এলাকার মানুষের ভাগ্যন্নোয়নে নিজেকে নিয়োজিত রাখবেন। এ প্রসঙ্গে তিনি একটি অর্থনৈতিক অঞ্চল স্থাপন, কৃষিভিত্তিক ইপিজেড স্থাপন, জেলায় কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন, খেলাধুলার জন্য বিকেএসপির শাখা চালু, সরকারি টেকনিক্যাল কলেজ স্থাপন, পূর্ণাঙ্গ পলিটেকনিক ইনস্টিটিউট স্থাপন, বেকার যুবকদের যুব উন্নয়ন অধিদপ্তর থেকে নানা প্রশিক্ষণের পর কর্মসংস্থান ব্যাংক থেকে পর্যাপ্ত ঋণসহ বিভিন্ন উন্নয়নমুলক কর্মকা- চালিয়ে যাবার আশা প্রকাশ করেন। সরকারের উন্নয়ন কর্মকা- অব্যাহত রাখতে প্রার্থী যেই হোক না কেন জনগণকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।