গাইবান্ধায় নারী সমাবেশ


প্রকাশের সময় : আগস্ট ২৪, ২০২৩, ৭:১১ অপরাহ্ণ / ১২৮
গাইবান্ধায় নারী সমাবেশ

গাইবান্ধা প্রতিনিধি
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সহযোগিতায় গণযোগাযোগ অধিদপ্তর ও গাইবান্ধা জেলা তথ্য অফিসের উদ্যোগে আজ বৃহস্পতিবার গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে স্মার্ট বাংলাদেশ ও ভিশন ২০৪১, সরকারের বিভিন্ন পদক্ষেপ, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগসহ উন্নয়ন কর্মকান্ড বিষয়ে এক নারী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।
জেলা তথ্য অফিসার মো. কবির উদ্দিনের সভাপতিত্বে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের গাইবান্ধা নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ স¤পাদক পিয়ারুল ইসলাম, শিল্প ও বানিজ্য বিষয়ক স¤পাদক এমারুল ইসলাম সাবিন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি অ্যাড. জাহাঙ্গীর আলম সরকার, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সামছুল আলম ফুল প্রমুখ।
প্রধান অতিথি হুইপ বলেন, ব্র্যান্ডিং, চতুর্থ শিল্প বিপ্লবের গুরুত্ব, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং ডেঙ্গু প্রতিরোধ, মানব পাচার, মাদক, সন্ত্রাস, গুজব, অপপ্রচার, অরাজনীতি ও সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও নাশকতা ইভটিজিং, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহার, পরিবেশ সংরক্ষণ, অটিজম, তথ্য অধিকার ইত্যাদি বিষয়ে জনসম্পৃক্ততা বৃদ্ধির মাধ্যমে সরকারের সকল পর্যায়ের সেবামূলক কার্যক্রম জোরদার করা হয়েছে।