গাইবান্ধায় ইসলামিক ফাউন্ডেশন’র বার্ষিকী পালিত


প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৪, ৩:০৩ অপরাহ্ণ / ৭৫
গাইবান্ধায় ইসলামিক ফাউন্ডেশন’র বার্ষিকী পালিত


গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা জেলায় ইসলামিক ফাউন্ডেশনের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। রোববার গাইবান্ধা জেলা প্রশাসনের ও ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইসলামের প্রচার প্রসারে জাতির পিতা বঙ্গবন্ধ’ুর অবদান শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও শিক্ষা) মো. দেওয়ান মওদুদ আহমেদ। মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. মেরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. খলিলুর রহমান, গাইবান্ধা নূরে হাফিজিয়া মাদ্রাসার অধ্যক্ষ মো. আব্দুল হাই, প্রেসকøাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবেদুর রহমান স্বপন, ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের তত্ত¡াবধায়ক মশিউর রহমান, ইসলামিক ফাউন্ডেশন ফিল্ড সুপার ভাইজার মো. আনোয়ারুল ইসলাম, মসজিদ ভিত্তিক গণ শিক্ষা কেন্দ্রের শিক্ষক, ইমাম মোয়াজ্জিন প্রমুখ।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরে এদেশে ইসলামের প্রচার ও প্রসারে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। ইসলামের শিক্ষা ও সৌন্দর্যকে ধারণ করতে পারলে সমাজের সব রকমের অস্থিরতা দূর হবে, শান্তিময় সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠিত হবে।
পরে ’৭৫ এর ১৫ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণে আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।